শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

শিবচরের এক্সপ্রেসওয়েতে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুইজনর মত্যু

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭৫ Time View
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে দুটিট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। রোববার(৯ জুন) ভোর ৫টার দিকে এক্সপ্রেসওয়ের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন শিবচর হাইওয়ে থানার পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত উজ্জ্বল (৩৫) ঝিনাইদহ জেলার খালিশপুর উপজেলার বজরাপুর এলাকার মো. ইসার আলীর ছেলে ও নিহত রায়হান মিয়া (২১) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম এলাকার মোজাহার আলীর ছেলে।
জানা গেছে, এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে রোববার ভোরে বেপরোয়া গতিতে আসা ট্রাকের ইঞ্জিন নষ্ট হলে সড়কের পাশে পার্কিং করে চালক রায়হান মিয়া। এ সময় পেছন থেকে আসা অপর একটি ট্রাক পার্কিং করা ট্রাকটিকে ধাক্কা দেয়।
এতে দুটি ট্রাকই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দুই ট্রাকের চালক উজ্জ্বল(৩৫) ও মো.রায়হান মিয়া(২২) গুরুতর আহত হয়। পরে দ্রুত আহত দুইজনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাকিল আহমেদ বলেন,’খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা চলমান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category