রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

নাটোরের সিংড়ায় প্রেস ব্রিফিং

বেলায়েত হোসেন সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৭৯ Time View

মুজিববর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে একক গৃহ নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

নাটোর জেলার সিংড়া উপজেলায় মোট ২০৭৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার রয়েছে। এর মধ্যে ১ম, ২য়, ৩য়, ৪র্থ পর্যায় এবং ৫ম পর্যায়ের (১ম ধাপে) মোট ২০১৩ টি গৃহ নির্মিত হয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ জুন ২০২৪ তারিখে সিংড়া উপজেলায় ৫ম পর্যায়ের (২য় ধাপে) নির্মিত ৬০ টি গৃহ শুভ উদ্বোধন করবেন (২০ টি গৃহ হরিজন পল্লী, সিংড়া পৌর এলাকার বালুভরা মৌজায়, ৪০ টি গৃহ ডাহিয়া ইউনিয়নের পিপলশন আশ্রয়ণ প্রকল্পের পুরাতন/জরাজীর্ণ ব্যারাক অপসারণ করে নির্মাণ করা হয়েছে এবং পূর্বে জরাজীর্ণ ব্যারাকে বসবাসরতদের মধ্যে বন্টন করা হচ্ছে)।

সিংড়া উপজেলার উদ্বোধনী অনুষ্ঠানটি উপজেলা পরিষদ হলরুম সিংড়া, নাটোর-এ সকাল ৯.০০ ঘটিকা হতে শুরু হবে। জেলা প্রশাসনের নিবিড় তত্ত্বাবধানে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সকলের অক্লান্ত পরিশ্রম এবং সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তরের জন্য গৃহ নির্মাণ কাজ অব্যাহত রয়েছে।

রবিবার বিকেল ৪ টায় উপজেলা পরিষদ হলরুমে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি বোরহান উদ্দিন মিঠু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা, সিংড়া স্মার্ট প্রেস ক্লাবের সভাপতি খলিল মাহামুদ, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, আইডিয়াল প্রেসক্লাবের সভাপতি আবু সাইদ সহ সকল গণ্যমাধ্যম কর্মীরা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category