শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

কালকিনিতে বাজার কমিটির সভাপতির পায়ের রগ কর্তনের অভিযোগ

রতন দে, কালকিনি(মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১১৩ Time View

পুর্বশত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে আবুল কাশেম তালুকদার(৬৮) নামে এক বাজার কমিটির সভাপতির ডান পায়ের রগ কর্তন ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

আহত আবুল কাশেম তালুকদার উপজেলার পুর্বএনায়েতনগর এলাকার মোহরদ্দিরচর গ্রামের সোনাবালী তালুকদারের ছেলে ও সমিতিরহাট বাজার কমিটির সভাপতি। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। আজ সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানাগেছে, সমিতিরহাট বাজার কমিটির সভাপতি আবুল কাশেম তালুকদার ভোরে বাড়ি থেকে সমিতিরহাট বাজারে যান।

এসময় বাজারে ওৎ পেতে থাকা একই এলাকার কয়েকজন মিলে পুর্ব শত্রুতার জের ধরে আবুল কাশেমকে চাপাতি দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিন্তু তার অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়। আহতের ছেলে পুর্বএনায়েতনগর ইউপি পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলাম জানান, আমার বাবাকে অতর্কিত ভাবে কুপিয়ে জখম ও পায়ের রগ কর্তন করেছে রাসেল খা, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলসহ অনেক লোকজন।

আমি হামলাকারীদের বিচার চাই। এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত রাসেল খা, ফয়সাল তালুকদার, সোহেল মৃধা, হাচেন হাওলাদার ও আজিজুলকে বাড়িতে পাওয়া যায়নি। এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক ওসি (তদন্ত) মারগুব তৌহিদ জানান, বিষয়টি জানতে পেরেছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category