সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে মাদারীপুরে বাংলাদেশগীতা শিক্ষা কমিটির জেলা সংসদের অভিষেক অনুষ্ঠিত মাদারীপুরে দুই সহকারী সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে প্রতিবন্ধীদের ভাতা হাতিয়ে নেয়ার অভিযোগ! প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায়

মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১১১ Time View

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে সদরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে। সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের উত্তর বোতলা গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন একজন। এদিকে হামলার ঘটনায় কাউকেই আটক করতে না পারলেও এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের উত্তর বোতলা গ্রামে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। ভুক্তভোগীরা জানায়, ব্রাহ্মনদী গ্রামের সালাউদ্দিন খাঁ ও কেরামত খাঁ’র সাথে দীর্ঘদিন ধরে স্থানীয়ভাবে বিরোধ চলে আসছিল উত্তর বোতলা গ্রামের ফারুক হাওলাদারের সাথে। এরইজের সালাউদ্দিন ও কেরামত লোকজন নিয়ে ফারুক ও তার সমর্থকদের বাড়িঘরে এ হামলা চালায়। এ সময় রশিদ মাতুব্বর নামে এক বৃদ্ধ আহত হয়। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে।
ভুক্তভোগী ফারুক হাওলাদার বলেন, সালাউদ্দিন খাঁ ও কেরামত খাঁ কয়েকশ’ লোক নিয়ে এই হামলা চালায়। দেশীয় অস্ত্রশসন্ত্র নিয়ে এই হামলা চালিয়ে। ঘরবাড়ি ভাংচুর করার পাশাপাশি লুটপাট করা হয়েছে সবকিছু। পানির পাম্পটাও খুলে নিয়ে গেছে তারা। এই ঘটনায় ক্ষতিপূরনের পাশাপাশি দোষির বিচার দাবি করছি।
অভিযুক্ত কেরামত খাঁ বলেন, আমি এই ঘটনার সাথে জড়িত নই। কে বা কারা এই ঘটনা করছে তাও জানিনা। ফারুক হাওলাদার ও তার লোকজন আমাদের নামে মিথ্যে অভিযোগ দিচ্ছে।
এদিকে আরেক অভিযুক্ত সালাউদ্দিন খাঁ’র মুফোঠোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। এজন্য তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category