সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে মাদারীপুরে বাংলাদেশগীতা শিক্ষা কমিটির জেলা সংসদের অভিষেক অনুষ্ঠিত মাদারীপুরে দুই সহকারী সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে প্রতিবন্ধীদের ভাতা হাতিয়ে নেয়ার অভিযোগ! প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায়

রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রিয়াজুল হক সাগর,রংপুর
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৮৩ Time View
পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রাজারহাটে শনিবার ১৩এপ্রিল সকাল ১১ঃ৩০ঘটিকায় উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বুড়িরহাট ক্রোসবাধ সংলগ্ন স্থানে তিস্তা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সোহাগ (১০) নামের একটি শিশুর মৃত্যু হয়েছে।

সোহাগ ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে খিতাবখাঁ মৌজার বিজলীর বাজার খামার গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ও মোছাঃ শাহানাজ বেগমের দম্পতির কনিষ্ঠ পুত্র। স্থানীয়দের কাছ থেকে জানা যায়,শনিবার সকাল ১১ঃ৩০ঘটিকায় দিকে সোহাগ তাদের পরিবারের অন্য সদস্যরা সহ নদীতে গোসল করতে নামেন।

অসাবধানতায় সোহাগ গভীর পানিতে তলিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পানিতে ডুবে যাওয়ার খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয়রা খোঁজার চেষ্টা চালায়। এরপরে রংপুর ফায়ার সার্ভিসে খবর দিলে সেখান থেকে ডুবুরি দল এসে সোহাগকে দুপুর তিনটার দিকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

স্থানীয়রা আরও জানান বাঁধের নিকটবর্তী স্থান থেকে ড্রেজার মেশিনের সাহায্যে বালু উত্তোলন করার ফলে ভৌতিক গভীরতার সৃষ্টি হয়েছে। গোসল করতে গিয়ে অসাবধানতা বশত গভীর গর্তে পরে গিয়ে আর উঠে আসতে না পারায় সোহাগের মৃত্যু হয়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পানিতে ডুবে সোহাগ নামের শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category