শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :

চেন্নাই মুস্তাফিজকে আর কত ম্যাচ পাবে ?

স্পোর্টস ডেস্ক, অনলাইন রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৩ Time View

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত শুরু করেছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। তিন ম্যাচে ৭ উইকেট নিয়ে এখন পার্পল ক্যাপ তার দখলে। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসার কাজ সম্পন্ন করতে এখন বাংলাদেশে অবস্থান করছেন দ্য ফিজ। ফলে আগামী দুই ম্যাচে মুস্তাফিজকে পাবে না চেন্নাই।

গত মঙ্গলবার (২ এপ্রিল) বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে বাংলাদেশে এসেছেন মুস্তাফিজ। পুরো প্রক্রিয়া সম্পন্ন হতে বেশ কয়েকদিন সময় লাগবে। বিসিবির এক সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্রের ভিসার জন্য বৃহস্পতিবার বায়োমেট্রিক্স সম্পন্ন করা হবে। পরের দুই দিন সপ্তাহিক ছুটি। সে ক্ষেত্রে সোমবারের (৮ এপ্রিল) আগে পাসপোর্ট হাতে নাও পেতে পারেন মুস্তাফিজ।

ফলে ৫ ও ৮ তারিখের ম্যাচে মুস্তাফিজকে পাবে না চেন্নাই। আর বিসিবি আইপিএল খেলার জন্য মুস্তাফিজকে ৩০ এপ্রিল পর্যন্ত ছাড়পত্র দিয়েছে। ফলে চলতি মাসের বাকি সময়ে আর চারটি ম্যাচ খেলতে পারবেন দ্য ফিজ।

আগামী ১৪ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স, ১৯ ও ২৩ এপ্রিল লখনৌ সুপার জায়ন্টের সঙ্গে আর ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চেন্নাইয়ের ম্যাচ রয়েছে। এই চার ম্যাচে একাদশে থাকলে খেলা হবে মুস্তাফিজের।

মুস্তাফিজকে ৩০ এপ্রিল পর্যন্ত ছাড়পত্র দেয়ার কারণ রয়েছে। আগামী মাসে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর, বিশ্বকাপ প্রস্তুতির জন্য যুক্তরাষ্ট্রে যাবে বাংলাদেশ দল। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

স/বা

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category