শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :

নড়াইলে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৮৫ Time View

“হে মুজিব- তোমার সংগ্রামী উচ্চারণে এসেছিল স্বাধীনতা পেয়েছি লাল সবুজের পতাকা” আজ ঐতিহাসিক ৭ই মার্চ/২০২৪। ১৯৭১ সালের এই দিনে স্বাধীন বাংলাদেশের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোহরাওয়ার্দী উদ্যান তৎকালীন রেসকোর্স ময়দানে ঐতিহাসিক জ্বালাময়ী ভাষণের মধ্য দিয়ে একটি স্বাধীন বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন হয়।

প্রতি বছরের ন্যায় আজও নড়াইলে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এই দিনটিকে উদযাপন করা হয়। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয় আয়োজিত সকল কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

 

পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে স্বাধীন বাংলাদেশের জন্য যারা শহীদ হয়েছিলেন সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় অনুষ্ঠানে জুলিয়া সুকায়না, উপ-পরিচালক, স্থানীয় সরকার; জনাব শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), নড়াইল; মোঃ নিজামউদ্দিন খান নিলু, চেয়ারম্যান, নড়াইল সদর উপজেলা পরিষদ, নড়াইল; আঞ্জুমান আরা, মেয়র, নড়াইল পৌরসভা; মলয় কুন্ডু, সভাপতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট; সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর খান শাহাবুদ্দীন; বীরমুক্তিযোদ্ধাগণ, সরকারি কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিজ্ঞ আইনজীবীগণ এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category