শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ Time View
শিরিন শিলা

শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। তার নতুন সিনেমা ‘যাযাবর’র শুটিংয়ের সময়ই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। বর্তমানে বিশ্রামে আছেন। এই চলচ্চিত্রে একজন স্কুলশিক্ষকের মেয়ের চরিত্রে দেখা যাবে শিলাকে।

 

সম্প্রতি গণমাধ্যমে নিজের অসুস্থতার বিষয়ে শিলা বলেন, নতুন সিনেমা ‘যাযাবর’-এর শুটিং করতে গিয়ে ঠান্ডা লেগে যায়। তাই কথা বলতে পারছি না। চিকিৎসকের পরামর্শে বেড রেস্টে আছি। একটু সুস্থ হলে কাজে ফিরব।

 

‘যাযাবর’ সিনেমার গল্প প্রসঙ্গে তিনি বলেন, বাবা স্কুলশিক্ষক। মা অসুস্থ। বলতে পারেন, এটি একটি সংগ্রামী মেয়ের গল্প। এমন চরিত্রে এই প্রথম কাজ করছি।

 

তিনি আরও বলেন, অনেক সিনেমার অফার পাচ্ছি। কিন্তু খুব বেশি সিনেমার অভিনয় করছি না এখন। বেছে বেছে চলচ্চিত্রের কাজ করছি। এছাড়া নতুন কাজের পরিকল্পনা সাজাচ্ছি।

 

‘যাযাবর’ নির্মাণ করছেন তাজু কামরুল। সিনেমায় শিলার বিপরীতে অভিনয় করছেন আরজু। এদিকে শিরিন শিলার আরও তিনটি চলচ্চিত্রের শুটিং চলছে। সিনেমাগুলো হলো— ‘দ্য রাইটার, ‘ভালোবাসি তোমায়’ ও ‘ব্যাচেলর ট্রিপ’।

 

জানা গেছে, ঈদে শিলা অভিনীত নতুন সিনেমা ‘নদীর জলে শাপলা ভাসে’ মুক্তি পাবে। এ সিনেমার মাধ্যমে প্রথমবারে মতো আনিসুর রহমান মিলনের সঙ্গে পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে।

 

নির্মাতা মেহেদী হাসান পরিচালিত সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে অভিনয় করেছেন শিলা। এছাড়া এতে আরও অভিনয় করছেন মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), রেবেকা রউফ, সব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category