শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :

এখন কিছু যায় আসে না কারও অবহেলায় : পরীমণি

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ Time View
পরীমণি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর বর্তমানে ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকছেন এই নায়িকা। ছেলের সব দায়িত্বও তিনি পালন করছেন। কাজের ফাঁকে পুরো সময়টা ছেলেকেই দেন। পাশাপাশি কাজেও নিয়মিত হয়েছেন এই নায়িকা।

 

সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় থাকেন পরীমণি। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না তিনি। এই সব কিছুর মাঝেও যেন কোথাও একটা শূন্যতা কাজ করে তার।

 

জীবনে প্রিয় মানুষের কাছ থেকে শুধু অবহেলাই পেয়েছেন পরীমণি। তবে কারও অবহেলায় এখন আর কিছু যায় আসে না তার।

 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে এমনটাই লিখলেন পরীমণি। এদিন সকালে নিজের একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা।

ক্যাপশনে পরীমণি লিখেছেন— ‘যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ খুব কষ্ট পায় এবং চায় যে সব ঠিক হয়ে যাক। কিছুদিন পর সে সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া থাকতে শিখে যায়। আর অনেকদিন পরে সে আগের চেয়েও অনেকবেশী খুশি থাকে যখন সে বুঝতে পারে যে কারও ভালবাসায় জীবনে অনেক কিছুই আসে যায় কিন্তু কারও অবহেলায় সত্যিই কিছু যায় আসে না।’

 

ওই ছবিতে দেখা যায়, পরীমণি পরনে গোলাপি রঙয়ের শাড়ি সঙ্গে ম্যাচিং ব্লাউজ। কানে ঝুল কানের দুল আর খোলা চুলে একটি শিমুল ফুল গাছের ডাল ধরে বেশ হাস্যোজ্জ্বল মুখেই তাকিয়ে আছেন তিনি। আর ছবিটি তুলেছেন চিত্রনায়ক সায়মন সাদিক। পোস্টে তার নামও মেনশোন করেন পরীমণি।

 

গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

 

সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরীমণি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

 

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category