শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

শিশুদের যৌনমিলন নিষিদ্ধের দাবি জানিয়ে যা বললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ Time View
ছবি : সংগৃহীত

স্কুল পড়ুয়া শিশুদের যৌনমিলন নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রাম স্টোরির এক পোস্টে এমন দাবি জানান তিনি।

আরো ভিডিও দেখুন

 

ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়ে কঙ্গনা রাণৌত বলেন, আমি সরকারের প্রতি অনুরোধ জানাচ্ছি, কোনো পুরুষ কোনো নারীর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তাকে ছেড়ে যেতে পারবে না, যদি পুরুষ এ কাজ করে তবে ভরণপোষণের জন্য ওই নারীকে তার টাকা দিতে হবে এবং বহুবিবাহ নিষিদ্ধ করা হোক।

 

কঙ্গনার দাবি, স্কুল পড়ুয়া শিশুরাও যৌনমিলনে লিপ্ত হয়ে থাকেন। তার ভাষায়, স্কুল পড়ুয়া শিশুদের যৌনমিলনে লিপ্ত হওয়া নিষিদ্ধ করা হোক। বিয়ের জন্য যেমন বয়স (১৮/২১) করা হয়েছে, তেমনি যৌনমিলনের বয়স নির্ধারণ করা উচিত, না হলে বাল্যবিবাহ নিষিদ্ধ করা বা বিয়ের বয়স নির্ধারণ করে কি লাভ?

স্কুলে বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড থাকা শহুরে সংস্কৃতির অংশ উল্লেখ করে কঙ্গনা রাণৌত বলেন, শিশুরা যদি অনলাইনে যৌন ক্রিয়াকলাপে যুক্ত হয় এবং স্কুলে যৌন সঙ্গী তৈরি করা নিয়মে রূপান্তর করে, বিশেষ করে বড় শহরগুলোতে স্কুলে বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড থাকা শহুরে সংস্কৃতির একটি অংশ, এটি অবশ্যই নিষিদ্ধ করা উচিত, এটি তাদের মানসিক এবং শারীরিক বৃদ্ধিতে বাধাগ্রস্ত করে। কম বয়সে যদি বিয়ের খুবই প্রয়োজন পড়ে, তবে ঐতিহ্যগত রীতি মেনে বিয়ের অনুমতি দেওয়া হোক।

প্রসঙ্গত, কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

 

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category