শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

মাদারীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,পরিবারের দাবি হত্যা

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২৭ Time View

মাদারীপুরের কালকিনিতে নুপুর (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে স্বজনদের দাবি,নির্যাতন করে হত্যা করা হয়েছে। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডের চর ঠেংগামারা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ হাসপাতাল হতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত নুপুর চর ঠেংগামারা গ্রামের মোঃ রিপন বেপারীর মেয়ে ও উত্তর ঠেংগামারা গ্রামের রানা হাওলাদারের স্ত্রী। নিহত গৃহবধূর বাবা রিপন বেপারী জানান,ছয় বছর আগে রানার সঙ্গে মেয়ের বিয়ে দেন।তাদের সংসারে ৪ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। নুপুর প্রায়ই বলতো তাকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মারধর করে, মেরে ফেলার হুমকি দেয়।

গত ৪ তারিখ হতে ৭ তারিখ পর্যন্ত নুপুর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিল।গত বুধবার সে কিছুটা সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। মেয়ের স্বামী রিপন ও তার পরিবারের নির্যাতনেই নুপুর নিহত হয়েছে বলে দাবি করে এ ঘটনার এর সুষ্ঠু বিচার চান তিনি।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী রিপন সহ দুইজনকে আটক করেছে। এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হক জানান,খবর পেয়ে পুলিশ হাসপাতাল হতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category