শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

রাজৈরে সাংবাদিককে পেটানোর দায়ে পুলিশ কনস্টেবল মো শাহীন শেখ প্রত্যাহার

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৫ Time View

মাদারীপুরের সদর উপজেলারর শ্রীনদী বাজারে দৈনিক গণকন্ঠ পত্রিকার সাংবাদিক ও মফস্বল সাংবাদিক ফোরাম রাজৈরের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মো সোহেল শিকদারকে শ্রীনদী পুলিশ তদন্ত কেন্দ্রের কনস্টেবল মো শাহীন শেখ কতৃক পেটানোর ঘটনা ঘটেছে, এ ঘটনায় ওই সাংবাদিক রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং পুলিশের ওই কনস্টেবলকে মাদারীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

এঘটনায় পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগীরা জানায়, গতকাল শুক্রবার রাত নয়টার দিকে শ্রীনদী বাজারে একটি ভ্যান চুরির ঘটনাকে কেন্দ্র করে একটি অভিযোগ দায়ের করেন জনৈক এক লোক,সেই লোকের সাথে ওই সাংবাদিক কথা বলার সময় কিছু বুঝে ওঠার আগেই পুলিশ কনস্টেবল মো শাহীন শেখ সার্টের কলার ধরে গালাগালি ও কিল ঘুষি দিতে থাকে, পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য নিয়ে আসে।

এঘটনার সংবাদ পেয়ে ওই সাংবাদিককে দেখতে আসেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক নৌমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি। মফস্বল সাংবাদিক ফোরাম রাজৈর সাধারণ সম্পাদক সুজন হোসেন রিফাত বলেন,এটি অনাকাঙ্ক্ষিত ঘটনা পুলিশ ও সাংবাদিককের মধ্যে ভুলবুঝাবুঝির জন্য এমনটা হয়েছে।

মফস্বল সাংবাদিক ফোরাম রাজৈরের সভাপতি এস এম ফেরদৌস হোসাইন বলেন, এঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। সাংবাদিক সোহেল শিকদার মাদারীপুর সদর উপজেলার রায়েরকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা এসকেনন্দর শিকদারের ছেলে।

অভিযুক্ত পুলিশ কনস্টেবল মো শাহীন শেখ এর মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এবিষয়ে মাদারীপুরের শ্রীনদী পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ বাবুল আক্তার বলেন, কনস্টেবল মো শাহীন শেখকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category