শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

জুয়েলার্সে চুরি: ১৬ ভরি স্বর্ণসহ চোর গ্রেফতার

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৪১ Time View

রংপুরে পীরগঞ্জ পৌরসভার সরকার জুয়েলার্সে চুরির ঘটনায় ১৬ ভরি স্বর্ণালংকার ও ৯০ ভরি রুপা উদ্ধারসহ রফিকুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) চুরি ঘটনার মূলহোতা রফিকুল ইসলামকে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৮ নভেম্বর গভীর রাতে পীরগঞ্জ প্রেসক্লাবসংলগ্ন সরকার জুয়েলার্সে চুরি হয়। সরকার জুয়েলার্সের স্বত্বাধিকারী পীরগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করেন। থানা পুলিশ চোরের সন্ধানে নেমে বিভিন্ন স্থানের সিসি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করে। তদন্তে তথ্যপ্রযুক্তির সহায়তায় চুরির কাজে ব্যবহৃত পিকআপ, নগদ টাকা, ১৬ ভরি ৪ আনা স্বর্ণালংকার, ৯০ ভরি রুপার অলংকার উদ্ধার করা হয়।

পরে চুরির ঘটনার সঙ্গে জড়িত মূলহোতা দুককা কাদের ওরফে রফিকুল ইসলামকে অভিযান চালিয়ে গাজীপুর জেলা হতে গ্রেফতার করা হয়। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আটক ব্যক্তি আন্তঃজেলার চোরচক্রের সদস্য। তার নামে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। আসামিকে রংপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category