শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

ভোলায় ১৮ জনের মনোনয়ন বৈধ, বাতিল ২

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আজ ছিল মনোনয়ন পত্র যাচাই-বাছাই এর শেষ দিন। ভোলা জেলার ৪টি সংসদীয় আসনে জেলায় মোট মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ২৮ জন। মনোনয়নপত্র দাখিল করেছেন ২০ জন।

যাচাই-বাছাই শেষে বৈধ ১৮ জন এবং মনোনয়ন পত্র বাতিল হয়েছে ২ জন প্রার্থীর। এর মধ্যে ভোলা-১ সদর (১১৫) সংসদীয় আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪ জন।

তারা হলেন, আওয়ামীলীগের মনোনীত নৌকা’র প্রার্থী সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। মোঃ শাজাহান জাতীয় পার্টি (লাঙ্গল) , মোঃ ছিদ্দিকুর রহমান (জাসদ)।

মোঃ মিজানুর রহমান (স্বতন্র) প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে । ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) (১১৬) সংসদীয় আসনে ৪ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে, তারা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আজম মুকুল এমপি (নৌকা), মিজানুর রহমান (স্বতন্ত্র), মোঃ গজনবী (জাতীয় পার্টি-জেপি), মোঃ আসাদুজ্জামান ( বাংলাদেশ সম্মিলিত জাতীয় জোট কংগ্রেস পার্টি), শাহেন শাহ মোঃ শামসুদ্দিন মিয়া বাংলাদেশ তরীকত ফেডারেশন( বিটিএফ)।

(বাংলাদেশ কংগ্রেস) এর প্রার্থী এড. মোঃ জাহাঙ্গীর আলম রিটু’র মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ভোলা-৩ ( লালমোহন – তজুমদ্দিন) (১১৭) সংসদীয় আসনে ৫ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে। তারা হলেন, আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

মোঃ কামাল উদ্দিন (জাতীয় পার্টি), ফারজানা চৌধুরী (জাতীয় পার্টি- জেপি), মোঃ জসীমউদ্দিন (স্বতন্ত্র), মোঃ আলমগির (বাংলাদেশ কংগ্রেস)। ভোলা-৪ (চরফ্যাশন – মনপুরা) (১১৮) সংসদীয় আসনে ৫ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

তারা হলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। মোঃ আলাউদ্দিন ন্যাশনাল পিপলস পার্টি(এনপিপি), মোঃ হানিফ (তৃনমূল বিএনপি), মিজানুর রহমান (জাতীয় পার্টি) ও আবুল ফয়েজ (স্বতন্ত্র)।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category