শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :

মটর শোভা যাত্রায় বিএনএম মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদকে বরণ

মোঃ ফয়সাল হোসেন কয়রা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১১৬ Time View

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন ( বিএনএম) এর দলীয় মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদকে সহস্রাধিক মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে বরণ করে নিয়েছে কয়রা উপজেলা বিএনএম এর নেতাকর্মী ও উপজেলা সহস্রাধিক খেটে খাওয়া সাধারণ মানুষ।

২ ডিসেম্বর (শনিবার) দুপুর সাড়ে ৩টার দিকে বিএনএম মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ কয়রা-পাইকগাছা সিমানায় পৌছালে আগে থেকে সহস্রাধিক মোটর সাইকেল নিয়ে অপেক্ষারত নেতাকর্মী ও সাধারন মানুষ তাকে শুভেচ্ছা জানান ও ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদকে নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা। পরে মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে কয়রা মোমিন সুপার মার্কেটে বিএনএম কয়রা উপজেলা সভাপতি শেখ সিরাজুদ্দৌলা লিংকন এর সভাপতিত্বে এ্যাড. মনজুরুল হাসান এর সঞ্চালনায় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় বিএনএম মনোনীত প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ বলেন, দীর্ঘদিন কয়রা পাইগাছায় সামাজিক কর্মকাণ্ডের অংশগ্রহণের পাশাপাশি দীর্ঘদিন এলাকার মানুষের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি৷ সুন্দরবন সংলগ্ন উপকুলীয় পাইকগাছা-কয়রা’য় অনেক সম্ভাবনা থাকা সত্তেও নির্বাচনী এ এলাকা এখনো আশানুরপ উন্নয়নের ছোয়া লাগেনি । সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আর্থকর্মসংস্থান সৃষ্টি, মাদক ও জুয়া নির্মুলসহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি এমপি হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রতিস্রুতি দিয়ে তিনি সকলের সহযোগীতা ও সকলকে ঐক্যবদ্ধভাবে নোঙর মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে আরও বলেন,আমরা ভোটের মাঠে নেমেছি, থাকবো। বিজয় নিয়ে ঘরে ফিরবো। ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বিএনএম এর পাইকগাছা সভাপতি বনি আমিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রনি, মাশফিয়ার রহমান সবুজ, সোহেল রাশেদ জনি, ইমরান হুসাইন, হাফিজুর রহমান, গোলাম মোস্তফা, কোহিনুর আলম, আবু মুসা, ইসাসহ প্রায় দেড় হাজার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ পাইকগাছা পৌর সদরের ৫নং ওয়ার্ড সরল গ্রামের বিশিষ্ট আইনজীবী মোজাফফার হাসানের ছেলে। বর্তমানে তিনি ঢাকার হাইকোর্টে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category