শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম :

রংপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী তৃতীয় লিঙ্গের রানী

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১০৭ Time View

দ্বাদশ সংসদ নির্বাচনে রংপুর-৩ (সদর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রানী।

বৃহস্পতিবার দুপুর ১টায় রংপুর আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন তিনি। আনোয়ারা ইসলাম রানী রংপুরের ন্যায় অধিকার ট্রান্সজেন্ডার উন্নয়ন সংস্থার সভাপতি। দীর্ঘদিন ধরে তিনি এই জনগোষ্ঠীর জন্য কাজ করছেন।

এছাড়া বিভিন্ন সময়ে সংগঠনের পক্ষ সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে প্রশংসিত হয়েছেন। আনোয়ারা ইসলাম রানী বলেন, সবক্ষেত্রে রংপুর একটি অবহেলিত অঞ্চল। দেশের উন্নয়নমূলক মহাপরিকল্পনাগুলো থেকে আমাদের রংপুর বরাবরই বঞ্চিত।

কারণ এখানে নেতৃত্ব দেওয়ার মতো নেতা নেই। যার কারণে নির্বাচন করে আমি নেতৃত্বে আসতে চাই। তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি রংপুর-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।

আপনারা যদি আমার পাশে থাকেন, আমাকে সমর্থন এবং ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি উন্নয়নের জন্য আন্দোলন করবো। রানীর মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মমিনুল আলম। তিনি বলেন, এবার রংপুর-৩ আসনে মোট ভোটার সংখ্যা পাঁচ লাখ ১৯ হাজার ৯৭০ জন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category