শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :

দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যহত থাকবে বললেন-সেনাপ্রধান

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৫২ Time View

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম সফিউদ্দিন আহমেদ বলেছেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে।

এই এলাকা আমার পূর্বপুরুষের ভিটা, আমি নাড়ির টানে এখানে বারবার ফিরে আসি। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের অনেক সৃতি জড়িয়ে রয়েছে এখানে’।

রবিবার (১৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মধুমতী নদীর তীরে করফা গ্রামে তাঁর পিতার নামে সদ্য নির্মিত মরহুম অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দিন আহমেদ ১০ শষ্য বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন।

উদ্বোধনের পর তিনি স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে একটি কৃষ্ণচুড়ার গাছ রোপন করেন। একই কমপ্লেক্সে তিনি একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এরপর তিনি করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন এবং শিশু-কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরন করেন।

স্থানীয় সুধীজনদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পর্যায়ক্রমে এলাকার উন্নয়নমুলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি উপস্থিত সুধীজনদের আশ্বস্ত করে। সবশেষে তিনি এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় সেনাপ্রধানের সাথে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মদ রবিবার সকাল সাড়ে১০ টায় তাঁর সহধর্মিনী,ভাইসহ হেলিকপ্টারযোগে লোহাগড়া শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অবতরণ করেন এবং নির্ধারিত কর্মসূচি শেষে ফের হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে লোহাগড়া ত্যাগ করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category