শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব

মোঃ আসাদুল্লাহ সনি, নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ Time View

চাঁপাইনবাবগঞ্জ কাম্প র্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে মোটর সাইকেলে লুকানো ফেন্সিডিল মোটর সাইকেলসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করে র্যাব। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরম কোকাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতা শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া একালার মোঃ জিয়াউর রহমানের ছেলে মোঃ সেতাউর রহমান (সজিব) (২৩) জালমাছমারী এলাকার মোঃ জিন্নাত আলীর ছেলে মোঃ মেজবাউল হক (৩২)। এ সময় তাদের কাছ থেকে, ৫৪ বোতল ফেন্সিডিল ১টি মোটর সাইকেল ২টি মোবাইল ফোন নগদ ১১২০/- টাকা জব্দ করেন। অভিযানটি পরিচালনা করেন, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মারুফুল ইসলাম এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযানিক দল।

্যাব জানিয়ে, আটককৃত আসামী একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। পেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের চালান সরবরাহ করা হচ্ছে। এরা আইন শৃঙ্খলা বাহিনীর চোখের আড়ালে মোটরসাইকেল এর সিটের নিচে তেলের ট্যাংকি ও বিভিন্ন অংশের ভিতর লুকায়িত অবস্থায় মাদক বহন করছিল। অতঃপর কোম্পানির আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মাদক পরিবহনের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে। এ ব্যপারে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category