শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব

মোঃ আসাদুল্লাহ সনি, নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭২ Time View

চাঁপাইনবাবগঞ্জ কাম্প র্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে মোটর সাইকেলে লুকানো ফেন্সিডিল মোটর সাইকেলসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করে র্যাব। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বহরম কোকাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতা শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া একালার মোঃ জিয়াউর রহমানের ছেলে মোঃ সেতাউর রহমান (সজিব) (২৩) জালমাছমারী এলাকার মোঃ জিন্নাত আলীর ছেলে মোঃ মেজবাউল হক (৩২)। এ সময় তাদের কাছ থেকে, ৫৪ বোতল ফেন্সিডিল ১টি মোটর সাইকেল ২টি মোবাইল ফোন নগদ ১১২০/- টাকা জব্দ করেন। অভিযানটি পরিচালনা করেন, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মারুফুল ইসলাম এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযানিক দল।

্যাব জানিয়ে, আটককৃত আসামী একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। পেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের চালান সরবরাহ করা হচ্ছে। এরা আইন শৃঙ্খলা বাহিনীর চোখের আড়ালে মোটরসাইকেল এর সিটের নিচে তেলের ট্যাংকি ও বিভিন্ন অংশের ভিতর লুকায়িত অবস্থায় মাদক বহন করছিল। অতঃপর কোম্পানির আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মাদক পরিবহনের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে। এ ব্যপারে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category