শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

চট্টগ্রাম সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণায় আনন্দ উপভোগ করতে গিয়ে এক যুবকের মৃত্যু

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ Time View

 নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপিনাথপুর গ্রামের আবুল হাসেম (সাবু মুন্সীর) ছেলে সোহানুর রহমান (সৌরভ) (২৭) চট্টগ্রাম সীতাকুন্ড সহস্র ধারা ঝর্ণার দৃশ্য উপভোগ করতে গিয়ে পা ফসকে নিচে পড়ে যায় এবং তার বন্ধুরা তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ৯৯৯ এ কল করে পুলিশের সহযোগিতায় চট্টগ্রামের ফায়ার সার্ভিসের একটি চৌকস ডুবুরি টিম এসে অনেক খোঁজাখুঁজির পর ওই নিখোঁজের লাশ উদ্ধার করে।

অদ্য ২৯ আগষ্ট ২০২৩ তারিখ মঙ্গলবার সোহানুর রহমান (সৌরভ) তারা ৩ বন্ধু মিলে চট্টগ্রাম সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণার দৃশ্য উপভোগ করতে যায়। দুর্ভাগ্য বসত ৩ বন্ধুর মধ্যে লাশ হয়ে ফিরলেন এক বন্ধু সোহানুর রহমান ( সৌরভ)। সোহানুর রহমান ( সৌরভ) ঢাকা নিকুঞ্জ নামক একটি প্রতিষ্ঠানে চাকুরী করতেন। সোহানুর রহমান সৌরভ সহ ৩ বন্ধু সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণা উপভোগ কালে ২,৪৫ মিনিটের সময় দুর্ঘটনা কবলে পড়ে নিখোঁজ হয় সোহানুর রহমান সৌরভ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি টিম তাকে ৫,২৩ মিনিটের সময় পানির নিচে থেকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে।

অবশেষে সোহানুর রহমান সৌরভের মরদেহ ময়নাতদন্ত শেষে তাকে ৩০ শে আগস্ট ২০২৩ তারিখ বাড়িতে নিয়ে আসে এবং তার সৎ কাজ সম্পূর্ণ করে লক্ষী পাশা কেন্দ্রীয় কবরস্থানে দাফন সমর্পণ করেন। সোহানুর রহমান সৌরভের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিশেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মোনাজাত করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category