শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

চট্টগ্রাম সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণায় আনন্দ উপভোগ করতে গিয়ে এক যুবকের মৃত্যু

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ Time View

 নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপিনাথপুর গ্রামের আবুল হাসেম (সাবু মুন্সীর) ছেলে সোহানুর রহমান (সৌরভ) (২৭) চট্টগ্রাম সীতাকুন্ড সহস্র ধারা ঝর্ণার দৃশ্য উপভোগ করতে গিয়ে পা ফসকে নিচে পড়ে যায় এবং তার বন্ধুরা তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ৯৯৯ এ কল করে পুলিশের সহযোগিতায় চট্টগ্রামের ফায়ার সার্ভিসের একটি চৌকস ডুবুরি টিম এসে অনেক খোঁজাখুঁজির পর ওই নিখোঁজের লাশ উদ্ধার করে।

অদ্য ২৯ আগষ্ট ২০২৩ তারিখ মঙ্গলবার সোহানুর রহমান (সৌরভ) তারা ৩ বন্ধু মিলে চট্টগ্রাম সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণার দৃশ্য উপভোগ করতে যায়। দুর্ভাগ্য বসত ৩ বন্ধুর মধ্যে লাশ হয়ে ফিরলেন এক বন্ধু সোহানুর রহমান ( সৌরভ)। সোহানুর রহমান ( সৌরভ) ঢাকা নিকুঞ্জ নামক একটি প্রতিষ্ঠানে চাকুরী করতেন। সোহানুর রহমান সৌরভ সহ ৩ বন্ধু সীতাকুণ্ড সহস্র ধারা ঝর্ণা উপভোগ কালে ২,৪৫ মিনিটের সময় দুর্ঘটনা কবলে পড়ে নিখোঁজ হয় সোহানুর রহমান সৌরভ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি টিম তাকে ৫,২৩ মিনিটের সময় পানির নিচে থেকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে।

অবশেষে সোহানুর রহমান সৌরভের মরদেহ ময়নাতদন্ত শেষে তাকে ৩০ শে আগস্ট ২০২৩ তারিখ বাড়িতে নিয়ে আসে এবং তার সৎ কাজ সম্পূর্ণ করে লক্ষী পাশা কেন্দ্রীয় কবরস্থানে দাফন সমর্পণ করেন। সোহানুর রহমান সৌরভের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিশেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মোনাজাত করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category