সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

দাকোপে নলিয়ানে জেলে কাডের ২৩ বস্তা চাউল উদ্ধার-৩ জন আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে

দাকোপ ( খুলনা ) প্রতিনিধি, গোলাম মোস্তফা খান
  • Update Time : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৪১ Time View

খুলনার দাকোপে নলিয়ানে শিবসা নদীর তীর থেকে জেলে কাডের ২৩ বস্তা চাউল সহ ৩ জনকে হাতে নাতে আটক করেছে থানার পুলিশ। অতঃপর আটক ৩ জনকে ছেড়ে দিয়ে চাউলের ২৩ বস্তা পরিত্যক্ত আবস্হায় পাওয়া গেছে বলে থানায় একটি সাধারণ ডাইরী করে জব্দ তালিকা প্রস্তুত করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানাযায় ষায়, সুতারখালী ইউনিয়নে জেলে কাডের ২৩ বস্তা চাউল এস্হানীয় ট্রলার যোগে বিক্রি করার জন্য ৩০ মে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ট্রলার মালিক আছাবুর রহমানের ট্রলার যোগে জাহাঙ্গীর ও উজ্জ্বল গাজী নামে ট্রলার কর্মচারীর সাহতায় চাউল বিক্রি কার জন্য রওয়না হচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গল বার দিবাগত গভীর রাতে দাকোপ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে নলিয়ান কোষ্টগাড অফিসের দক্ষিণ পাশ্বে গোলাপ সরদারের ঘেরের বাহিরে শিবসা নদীর তীরে ২৩ বস্ত সরকারি জেলে কাডের চাউল সহ হাতে নাতে ট্রলার মালিক আছাবুর ও জাহাঙ্গীর এবং উজ্জ্বল কে আটক করে দাকোপ থানার পুলিশ।

এস্হানীয়রা অনেকে বলেন এ চাউল সংশ্লিষ্ট ইউপি সদস্য জাহিদ মেম্বারের এবং রাতে যখন চাউল সহ লোক ৩ জন আটক করা হয় তখন থানার পুলিশ আমদের কাছ থেকে সই স্বাক্ষর করে নেয় উপস্থিত স্বাক্ষী হিসেবে। তবে এ ব্যাপারে জাহিদ মেম্বার এর কাছে জানতে চাইলে তিনি বললেন চাউলের বিষয় আমি কিছুই জানি না। আমার প্রতিপক্ষরা আমার মানসম্মান খুন্ন করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।

আটক কৃতদের ৩১ মে বুধবার দুপুরে ছেড়ে দিয়ে পরিত্যক্ত আবস্হায় চাউল উদ্ধার ঘটনায় এলাকার প্রত্যক্ষদর্শীদের মনে নানা প্রশ্ন নিয়ে সমালোচনার ঝড় উঠছে বলে এলাবাসী জানান। এব্যাপারে অভিযানে অংশ গ্রহণ করা দাকোপ থানার এস আই এনামুল হক বলেন ২৩ বস্তা চাউল ট্রলার সহ মালিক আছাবুর ও জাহাঙ্গীর এবং উজ্জ্বল কে আটক করে থানায় এনে জিজ্ঞাসা করে তাঁদের কে ছেড়ে দেওয়া হয়েছে। পরিত্যাক্ত আবস্হায় পাওয়া ২৩ বস্তা চাউলের ব্যাপারে থানায় সাধারণ ডাইরী করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category