শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

দাকোপে নলিয়ানে জেলে কাডের ২৩ বস্তা চাউল উদ্ধার-৩ জন আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে

দাকোপ ( খুলনা ) প্রতিনিধি, গোলাম মোস্তফা খান
  • Update Time : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৩৭ Time View

খুলনার দাকোপে নলিয়ানে শিবসা নদীর তীর থেকে জেলে কাডের ২৩ বস্তা চাউল সহ ৩ জনকে হাতে নাতে আটক করেছে থানার পুলিশ। অতঃপর আটক ৩ জনকে ছেড়ে দিয়ে চাউলের ২৩ বস্তা পরিত্যক্ত আবস্হায় পাওয়া গেছে বলে থানায় একটি সাধারণ ডাইরী করে জব্দ তালিকা প্রস্তুত করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানাযায় ষায়, সুতারখালী ইউনিয়নে জেলে কাডের ২৩ বস্তা চাউল এস্হানীয় ট্রলার যোগে বিক্রি করার জন্য ৩০ মে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ট্রলার মালিক আছাবুর রহমানের ট্রলার যোগে জাহাঙ্গীর ও উজ্জ্বল গাজী নামে ট্রলার কর্মচারীর সাহতায় চাউল বিক্রি কার জন্য রওয়না হচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গল বার দিবাগত গভীর রাতে দাকোপ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে নলিয়ান কোষ্টগাড অফিসের দক্ষিণ পাশ্বে গোলাপ সরদারের ঘেরের বাহিরে শিবসা নদীর তীরে ২৩ বস্ত সরকারি জেলে কাডের চাউল সহ হাতে নাতে ট্রলার মালিক আছাবুর ও জাহাঙ্গীর এবং উজ্জ্বল কে আটক করে দাকোপ থানার পুলিশ।

এস্হানীয়রা অনেকে বলেন এ চাউল সংশ্লিষ্ট ইউপি সদস্য জাহিদ মেম্বারের এবং রাতে যখন চাউল সহ লোক ৩ জন আটক করা হয় তখন থানার পুলিশ আমদের কাছ থেকে সই স্বাক্ষর করে নেয় উপস্থিত স্বাক্ষী হিসেবে। তবে এ ব্যাপারে জাহিদ মেম্বার এর কাছে জানতে চাইলে তিনি বললেন চাউলের বিষয় আমি কিছুই জানি না। আমার প্রতিপক্ষরা আমার মানসম্মান খুন্ন করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।

আটক কৃতদের ৩১ মে বুধবার দুপুরে ছেড়ে দিয়ে পরিত্যক্ত আবস্হায় চাউল উদ্ধার ঘটনায় এলাকার প্রত্যক্ষদর্শীদের মনে নানা প্রশ্ন নিয়ে সমালোচনার ঝড় উঠছে বলে এলাবাসী জানান। এব্যাপারে অভিযানে অংশ গ্রহণ করা দাকোপ থানার এস আই এনামুল হক বলেন ২৩ বস্তা চাউল ট্রলার সহ মালিক আছাবুর ও জাহাঙ্গীর এবং উজ্জ্বল কে আটক করে থানায় এনে জিজ্ঞাসা করে তাঁদের কে ছেড়ে দেওয়া হয়েছে। পরিত্যাক্ত আবস্হায় পাওয়া ২৩ বস্তা চাউলের ব্যাপারে থানায় সাধারণ ডাইরী করা হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category