শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

রামুতে মসজিদের ইমামের বেধড়ক হামলার শিকার মসজিদের মুয়াজ্জিন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩২ Time View
রামু প্রতিনিধি ::
রামু উপজেলা’র কাউয়ারখোপ ইউনিয়নের পুলনিরচর গ্রামের জামে মসজিদে (২৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার মসজিদে এশারের নামাযের পর মোয়াজ্জিনের উপরে হামলা চালিয়েছে ইমাম মৌলানা ফজল আহমদ।
জানা যায়,বৃহস্পতিবার এশার নামাজে ইমাম মাও: ফজল আহম্মদ ক্বেরাতে ভুল করেছে। সংশোধনীর জন্য লোকমা দিয়েছেন একই মসজিদের মোয়াজ্জিন মৌলভি নুরুল আজিম (২৫) লোকমা দেওয়ার পর নামায শেষে মুসল্লীদের উপস্থিতিতে বেধড়ক মারধর করেছে ইমাম মাও: ফজল আহম্মদ।
আহত মোয়াজ্জিন নুরুল আজিম কে প্রথমে রামু উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্ত্যবরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষ করে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।
এ ঘটনায় জড়িত মাও: ফজল আহম্মদ এর সাথে মোবাইলে জানতে চাইলে, ঘটনার সত্যতা শিকার করে বলেন আমি আমার মেজাজ রাখতে পারি নাই বলে স্টিলের লাইট ও রড় দিয়ে মোয়াজ্জিন নুরুল আজিম কে মারধর করি।
এ ব্যাপারে জানতে চাইলে, মসজিদ কমিটির সভাপতি (সাবেক চেয়ারম্যান) মুক্তিযোদ্ধা মোঃ নুরুল হক বলেন, আমি এই ঘটনার বিষয়টি আপনাদের মাধ্যমে জেনেছি এবং আমি খোঁজ খবর নিচ্ছি।
স্থানীয় চেয়ারম্যান মোস্তাক আহম্মদের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনা টি শুনেছি আহত মোয়াজ্জিন নুরুল আজিমের মায়ের কাছ থেকে। তারা যদি লিখিত কোন অভিযোগ দেই তাহলে আমি ব্যবস্থা নিবো। বর্তমানে মোঃ নুরুল আজিমের অবস্থা আশংকাজনক বলে শুনেছি এলাকাবাসীর কাছ থেকে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category