শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে হাইওয়ে রোডের প্রশাসনের অভিযানে ১৬ বাইক আরোহীকে অর্থদন্ড প্রদান

মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১২৯ Time View

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে ঈদের বিধি নিষেধের অমান্য করে এক জেলা থেকে অন্য জেলায় মোটর সাইকেল চলাচলে বিধি নিষেধ আরোপ করেছে সড়ক বিভাগ।

বৃহস্পতিবার( ০৭ জুলাই ২২) ইং বিকাল ৪:০০ ঘঠিকায় শায়েস্তাগঞ্জ গোলচত্বর ও দেউন্দি চা-বাগান সড়কে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

মোটরসাইকেলে এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াত এবং লাইসেন্স, রেজিস্ট্রেশন ও হেলমেট ছাড়া হাইওয়েতে মোটরসাইকেল চালানোর অপরাধে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর বিভিন্ন ধারায় মোট ১৬টি মামলায় ১৬ জন ব্যক্তিকে মোট ৫,৪০০ টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্টটি পরিচালনা করেন হবিগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়া।

প্রসিকিউশন প্রদান করেন মোঃ হাফিজুল ইসলাম খাঁন, মোটরযান পরিচালক, বিআরটিএ, হবিগঞ্জ।

কোর্ট পরিচালনায় সহযোগিতায় ছিলেন শায়েস্তাগঞ্জের ট্র‍্যাফিক সার্জেন্ট ও হাইওয়ে পুলিশবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category