শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ৩ হাজার ৮’শ ইয়াবাসহ আটক ২

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮১ Time View
জালাল উদ্দিন:কক্সবাজার জেলা প্রতিনিধি: উখিয়ার কুতুপালং ও বালুখালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৩ হাজার ৮ শত পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টা ও সন্ধ্যা ৬ টার দিকে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ৪ এর লম্বাশিয়া এলাকার মুসা কলিমের পুত্র কামাল হোসেন (২৪) ও বালুখালী ক্যাম্প ১১ এর ই-১৪ এলাকার আলী আকবরের পুত্র আতাউল্লাহ (২১)।
্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা কুতুপালং ও বালুখালী এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র্যাবের চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করলে তারা র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র্যাব তাদের আটক করে। পরে তাদের তল্লাশি করে মোট ৩৩ হাজার ৮ শত পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৬৯ লক্ষ টাকা।
গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র্যাবের এই কর্মকর্তা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category