শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :

ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর কমিটি ঘোষণা

 মোঃ ইসমাইল হোসেন শাকিল, ময়মনসিংহ
  • Update Time : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১৩৩ Time View

গত ২৯ শে জানুয়ারি ২০২২ রোজ শনিবার ময়মনসিংহ সদর উপজেলার ৫ ইউনিয়ন নিয়ে গঠিত চরাঞ্চল হেল্পলাইন এর কমিটি অনুমোদন দিয়েছেন ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা ও সহ- প্রতিষ্ঠাতা আশিক এবং জীবন।

জানা গেছে ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর প্রধান সমন্বয়ক জিয়া রহমান এর সভাপতিত্বে একটি আলোচনা মিটিং এর মাধ্যমে নবগঠিত কমিটি ঘোষণা করেন ময়মনসিংহ সদর উপজেলা অধীনস্থ জয়বাংলা বাজার সংলগ্ন সবুজকুড়ি কেজি স্কুল মাঠে।

৫৩ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেলেন উক্ত সংগঠন এর স্বেচ্ছাসেবক ইমরান আহমেদ রহমত এবং মোঃ ইসমাইল হোসেন শাকিল। কমিটি ঘোষণার পর স্বেচ্ছাসেবকদের মাঝে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।

এরই প্রেক্ষিতে নবগঠিত কমিটির সভাপতি ইমরান আহমেদ রহমত বলেন- ‘আমরা স্বেচ্ছাসেবীরা হচ্ছি একটা কাকের মতো, যাদেরকে সবাই এক নামেই ডাকে এমনকি ডাকবে এখানে পদ পদবী কোনো বিষয় না, একটি কাক যেমন করে অন্য কাকদের ডাকে তেমনি ভাবে আমাদের সবাইকে একটি কাকের মতো অন্যদেরকেও স্বেচ্ছাসেবী জগতে আসার আহ্বান জানাতে হবে।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন শাকিল বলেন- “পদ পদবী শুধু একটা নিয়ম এছাড়া আর কিছুই নয় স্বেচ্ছাসেবী জগতে। স্বেচ্ছাসেবী সব কাজে সর্বপ্রথম আমাকেই যেতে হবে পরে না হয় অন্যদের ডাকবো।

তবে ইনশাআল্লাহ যেহেতু একটা বড় দায়িত্ব আমার ঘাড়ে এসে পড়েছে তো আমি সর্বোচ্চ দিয়ে কাজ করব, এমনকি ময়মনসিংহ জেলার মাঝে ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন কে এক অন্যতম সংগঠন হিসেবে সবার মাঝে তুলে ধরব। উপরোক্ত আহ্বান জানিয়ে উক্ত আলোচনা সভার সভাপতি জিয়া রহমান এর সমাপ্তি বক্তব্যের মাধ্যমে উক্ত সভার সমাপ্তি ঘটে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category