শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

 কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১১৮ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) -এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুল হামিদ। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

সফরসঙ্গী হিসেবে এসময় তার সহধর্মিণী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ মোজাম্মেল হক টুটুল, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সার্কেল-৫) মো. মনিরুজ্জামান মোল্যা, গোপালগঞ্জ বিভাগের নির্বাহী প্রকৌশলী কে এম হাসানুউজ্জামান, সহকারী প্রকৌশলী ইব্রাহিম খলিল ফারুকী, মো. রবিউল ইসলাম, ঠিকাদার সুমন, নাসির উদ্দিন শেখ সহ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুল হামিদ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর তিনি নির্মাণাধীন শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ ও নার্সিং কলেজ এবং মাল্টিপারপাস ভবন পরিদর্শন করে প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এর আগে অতিরিক্ত প্রধান প্রকৌশলী টুঙ্গিপাড়ায় পৌঁছালে সেখানে তাকে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর গোপালগঞ্জ বিভাগের পক্ষে নির্বাহী প্রকৌশলী কে এম হাসানুউজ্জামান ফুল দিয়ে অভিনন্দন জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category