রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ ও রায়পুরে সাত প্রার্থীর ৭০ হাজার টাকা জরিমানা

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১১৬ Time View

লক্ষ্মীপুরের রামগঞ্জ ও রায়পুর উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ ইউপি চেয়ারম্যান ও ৫ সদস্য প্রার্থীর ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) বিকেলে ও রাতে পৃথক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। জানা যায়, রামগঞ্জের নোয়াগাঁও ইউনিয়নের দুজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছিলেন। এই সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ঘটনার সত্যতা পাওয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা করে জরিমানা ও আদায় করা হয়। এ ছাড়া কাঞ্চনপুর ইউনিয়নে এক সদস্য প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

রামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকজন প্রার্থীকে আচরণবিধি প্রতিপালনের বিষয়ে সতর্ক করা হয়। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার নিমিত্তে আচরণবিধির ওপর নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এদিকে রায়পুরের সোনাপুর ইউনিয়নের ৪ সদস্য প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেন। অভিযানে সত্যতা পাওয়ায় তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। জরিমানা আদায়ের বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। প্রসঙ্গত, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আগামী ২৮ নভেম্বর লক্ষ্মীপুরের রামগঞ্জের ১০টি এবং রায়পুরের ১০টি ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category