শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

খাগড়াছড়িতে ডাকাতি ও বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ Time View
নিজস্ব প্রতিবেদকঃ খাগড়াছড়িতে বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতি এবং বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে। ধর্ষিতা নারীকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, বৃহস্পতিবার ভোর রাতে জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় বিন্দু কুমার চাকমার বাড়িতে ৯ সদস্যের ডাকাত দল হানা দেয়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা একটি কক্ষে তার ২৬ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বেঁধে নির্মম ভাবে ধর্ষণ করে। বিন্দু কুমার চাকমার স্ত্রী পুস্প রানী চাকমা জানান, ডাকাত দল আমার কানের দুল, আংটিসহ অন্তত ৩ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট নিয়ে গেছে। ঘরের বাইরে থেকে দরজার হুক মেরে বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪ টার দিকে ডাকাত সদস্যরা চলে যায়’।
এ ব্যাপারে খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) মো. গোলাম আবছার জানিয়েছেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরাধী যারাই হোক খুঁজে বের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category