শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

নাটোরে মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ ও মাক্স বিতরণ

নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৮৪ Time View

নাটোর জেলার নবগঠিত মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

১৯ জুলাই সোমবার সকাল সাড়ে ০৯ টার সময় নাটোর জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন কমিটির নেতাকর্মী।

পুষ্পস্তবক অর্পণের পর সংগঠন গতিশীল ও সঠিকভাবে দ্বায়িত্ব পালন করার জন্য সংগঠনের নেতাকর্মীর উদ্দেশ্য বক্তব্য রাখেন নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক শরিকুল ইসলাম শফিক।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি জালাল উদ্দিন,
সহ-সভাপতি আবুছালে মোহাম্মদ শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হায়দার জনি, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ সহ অনন্য নেতাকর্মী গণ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি ও বিশ্ব শান্তির জন্য দোয়া করা হয় এবং জনসাধারণের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক বিতরণ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category