শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লক্ষ্মীপুরে ইয়াবাসহ গ্রেফতার ১

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৫৭ Time View

লক্ষ্মীপুরে ৮৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ ভোরে সদর উপজেলার চৌধুরী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে তাকে।

গ্রেফতারকৃত হলেন, জেলার রায়পুর উপজেলার সাইচা গ্রামের লাল মিয়া পাটোয়ারী বাড়ির মৃত আরশাদ পাটোয়ারীর ছেলে জহির পাটোয়ারী (৪৯)।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদরের চৌধুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। পরে মামলা দায়ের করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরো বলেন, জহির চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকেই গোপনে সে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তাঁর বিরুদ্ধে ৪টি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, জহির একজন মাদক ব্যবসায়ী। তার প্ররোচনায় পড়ে এলাকার বহু যুবক মাদক সেবনের সঙ্গে জড়িত হয়ে যাচ্ছে। এতে ধ্বংস হচ্ছে যুব সমাজ।

মাদক ব্যবসা করার অপরাধে পূর্বে কয়েকবারই সে গ্রেফতার হয়েছে। করেছেন কারাবরণ। তবে বেশিদিন কারাগারে থাকতে হয় না তাকে। জামিন নিয়ে চলে আসেন বাইরে। পুনরায় শুরু করেন মাদক ব্যবসা।

স্থানীয়রা মনে করেন, যথাযথ শাস্তি না পাওয়ায় জহির দেদারছে চালিয়ে যাচ্ছে অবৈধ এ ব্যবসা। মাদক ব্যবসায়ের অপরাধে তারা জহিরের কঠিন দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category