শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :

এবার ভূয়া সি আই ডি ও ভূয়া আই পি এস পর হাদিস মিলল ভূয়া তৃনমূল নেতার পশ্চিম বাংলায়

মনোয়ার ইমাম কলকাতা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৫৪ Time View

এতদিন ধরে চলছিল ভূয়া আই পি এস অফিসারের কখনো মিলছিল ভূয়া কোভিড ভ্যাকসিন কান্ডের নায়ক ও ভূয়া কলকাতা পৌরসংস্থার এসিসটেন্ট কমিশনার ও কসবা কান্ডের নায়ক হিসেবে পরিচিত শ্রী দেব রন্ধন দেব এর মতো বড় জালিয়াতি কান্ডের নায়কের।

এবার খোঁজ পাওয়া গেছে ভূয়া তৃনমূল নেতার। যার নাম দিবেন্দু রায় নাম করা কলকাতা নবান্ন এক শ্রমিক নেতার। হ্যাঁ ঘটনাটি সত্য। কারণ যে দিবেন্দু রায় নাম করে নিজেকে শ্রমিক নেতা হিসেবে চালিয়ে যাচ্ছিল তার আসল নাম হল দিপ্তেন্দু, এই দিপ্তেন্দু আবার লেটার হেড তৈরি করে এক সরকারি অফিসার কে বদলির সুপারিশ করেন।

তাও আবার মুর্শিদাবাদ জেলার। যে কমিটির লেটার হেড তৈরি করে ঔ কাজ করেছেন তার চেয়ারম্যান আবার পশ্চিম বাংলার মন্ত্রী শ্রী পাথ চ্যাটার্জী। ঘটনাটি নজরে আসে সব ভারতীয় তৃনমূল দলের অন্যতম নেতা সংসদ সদস্য শ্রী অভিষেক ব্যানার্জীর।

তিনি সঙ্গে এই দিপ্তেন্দু বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নেবার জন্য নির্দেশ দেন প্রশাসনের। এই ঘটনা জানাজানি হতে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হচ্ছে এত ভূয়া আই পি এস ও সি আই ডি ও তৃনমূল নেতার ছড়াছড়ি হলে সাধারণ মানুষের কাছে বিভ্রান্তির সৃষ্টি হবে। এর প্রতিকারের উপায় এবং এমন ব্যাক্তিদের বিরুদ্ধে কড়া ব্যাবস্থা নিতে হবে বলে মনে করেন আম জনতা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category