রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

সুজানগরে শিশু উদ্ধার করতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ আহত মামলার ৪ আসামি গ্রেফতার

এম মনিরুজ্জামান,পাবনা
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৯৩ Time View

সুজানগরে শিশু উদ্ধার করতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত মামলার ৪ আসামি কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল কুদ্দুস ও এস আই মাসুম বিল্লাহ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পাবনার সুজানগর থানার দুলাই গ্রাম থেকে তাদের গ্রেফতার করেছে।

গ্রেফতার কৃত আসামি হলো দুলাই গ্রামের জালাল শেখের ছেলে আল আমিন (১৯), মৃত আহম্মেদ আলী’র ছেলে জয়নাল শেখ(৬০) খয়রান গ্রামের মৃত আরশেদ আলী’র ছেলে আলমগীর (৫০) ও আনিসের স্ত্রী ওজিফা খাতুন ওরফে কাকলী(৩০)। সুজানগর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, শিশু উদ্ধার করতে গিয়ে থানার পুলিশ সদস্যরা ছুরিকাঘাতে আহত হয়।

এই মামলায় ৪ কে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার দিন তাৎক্ষণিকভাবে আরও দুই জন গ্রেফতার করা হয়। আসামিরা খুবই চতুর প্রকৃতির বিভিন্ন সময়ে স্থান পরিবর্তনের ফলে গ্রেফতার করতে বিলম্ব হয়েছে। উল্লেখ্য গত বুধবার ২ জুন বিকেলে কোর্টের আদেশে শিশু উদ্ধার করতে গিয়ে দুই পুলিশ সদস্য ছুরিকাঘাতে গুরুতর আহত।এ ঘটনায় ও দিন থানায় একটি মামলা রুজু করা হয়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category