শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত

শারিরীক প্রতিবন্ধকতাকে পুঁজি করে মাদক ও নারী দিয়ে দেহ ব্যাবসা

 স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৯৮ Time View

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার চককীতি ইউনিয়নের ৫নং ওয়ার্ড বারিক পাড়া গ্রামে মৃত আব্দুল খালেকের ছেলে প্রতিবন্ধী তাহির নিজ বাড়িতে মহিলা এনে রমরমা দেহ ব্যবসা চালাচ্ছে।

৬ জুন ২০২১ রবিবার দুপুরের সময় প্রতিবন্ধী তাহিরের ঘরে এক নারী ও চারজন পুরুষ কে হাতেনাতে ধরে বারিকপাড়া গ্রামের জনগণ । পরবর্তীতে তাদের ইউনিয়ন কাউন্সিলের জমা দেওয়া হয়। দেহ ব্যবসার সাথে জড়িত নারী মৌসুমী কাছে তার ঠিকানা জানতে চাইলে শুধু এটুকুই বলে আমার বাড়ি রাজশাহী কাশিয়াডাঙ্গা, তার সাথের চারজন ছেলে ১-আবু তাহির, পিতা-মৃত আব্দুল খালেক, গ্রাম বাড়ইপাড়া, ২-সুজন, পিতা মৃত আলাউদ্দিন, গ্রাম চককীর্তি, ৩-রয়েল, পিতা জামাল, গ্রাম হাজিটোলা গরিশংকরপুর, ৪-কথিত পুলিশের সোর্স রিমন, পিতা মুকুল, গ্রাম খাসের হাট কলেজ মোড়, একজন নারীসহ পাঁচ জনকে চককীর্তি ইউনিয়ন পরিষদে জমা দেওয়া।

প্রতক্ষ দোসীরা জানান অপরাধীরা গ্রামপুলিশ ও মেম্বারকে টাকার বিনিময় ছাড়া পেয়ে যায়। প্রতিবন্ধি তাহিরের বাসায় গিয়ে তার সাথে কথা বললে তিনি বলেন আমার কর্মসংস্থান নাই তাই আমি বাইরে থেকে মহিলা নিয়ে এসে আমার বাড়িতে দেহ ব্যবসা করাই ও অল্প পরিসরে মাদক ব্যবসা করি।

আরো জানতে চাওয়া হয় আপনাদের গ্রামবাসী ধরে ইউনিয়ন পরিষদে জমা দেওয়ার পর আপনারা বেরিয়ে আসলেন কিভাবে তখন তিনি বলেন গ্রাম পুলিশে ভরোত কে কিছু টাকা দেওয়ার পর আমাদেরকে ছেড়ে দেয়। সাইরুল নামের এক ব্যক্তি বলেন প্রতিবন্ধী তাহির রেগুলার মাদক বিক্রি করে এবং বাইরে থেকে মহিলাদের এনে নিজের বাড়িতে দেহ ব্যবসা করাই।

আরো দুইজন মহিলা নাম বলতে অনিচ্ছুক তারা বলেন আমাদের এলাকার পরিবেশ নষ্ট করে দিল প্রতিবন্ধী তাহির ছোট ছোট ছেলেরা ধ্বংস হয়ে গেল মাদকাসক্ত হয়ে, মাদকের সাথে সাথে নারীসঙ্গমে জড়িয়ে পড়ছে এলাকার বাচ্চারা এর জন্য দায়ী হচ্ছে প্রতিবন্ধী তাহির, বলে অভিযোগ করেন।

 

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category