শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

রাজ্যে কোভিড বিধি মেনে খুলছে শপিংমল-রেস্তোরা; সময় বেধে দিলেন মূখ্য মন্ত্রী

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৬৪ Time View

আগামী দিনে কলকাতায় খুলতে চলেছে শপিং মল ও রেস্তোরাঁ, তবে বিধি মেনে।

আজ নবান্ন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন এবার থেকে শপিং মল ও রেস্তোরাঁ খুলতে পারবে, ২৫;ভাগ, কর্মচারী নিয়ে। এবং রেস্তোরাঁ খোলা হবে রাত ৮,থেকে, ১২,পযন্ত। সেই সমলওগে যে সমস্ত কর্মচারী কাজ করবেন তাদেরকে অবশ্যই করোনার ভ্যাকসিন নিতে হবে। এবং মেনে চলতে হবে করোনা বিধি আইন অনুসারে। এবং শপিং মল সময় সীমা বাড়ানো হয়েছে। সেখানে একই রকমের করোনা বিধি আইন অনুসারে চলতে হবে।

পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১৫,ই, জুন মাসের আগে ধীরে ধীরে সব কিছু স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করছেন বলে মনে করা হচ্ছে। করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হয়ে লক্ষ লক্ষ মানুষ মৃত্যুর মুখে পড়েছিল। দিনের পর দিন মৃত্যুর মিছিল চলছিল পশ্চিম বাংলার বিভিন্ন স্থানে। এর হাত থেকে সাধারণ মানুষের বাচাতে প্রথমে রেলওয়ে পরিবহন ব্যবস্থা, পরে সরকারি পরিবহন ও বেসরকারি পরিবহন এবং অফিস ও আদালত এবং ইস্কুল কলেজ শপিং মল ও রেস্তোরাঁ বন্ধ করে দেয়।

চলছে এক মাস টানা লকডাউন। সম্প্রতি যশ ঘূর্ণিঝড় এর দাপটে বঙ্গোপসাগরে উপকূল বরাবর এলাকা তছনছ হয়ে যায়। এমনিতে কোটি কোটি বেকার যুবক বেকার হয়ে পড়েছে। সেই সঙ্গে যশ ঘূর্ণিঝড় এর কবলে পড়ে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে। এই সময় পশ্চিম বাংলা কে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য সব ধরনের কাজ করে চলেছেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category