শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

ভরা বর্ষায় কলকাতার রাস্তায় যেন মেঘে ডেকে গোমড়া মুখ করে আছে

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৮৩ Time View

ভারতের নিলগিরী পাহাড় টপকে বঙ্গে বর্ষা আসছে, ১৩, জুন এর পর। যশ ঘূর্ণিঝড় এর দগদগে ঘা এখুনি শুকায়নি।

তার পর ক্ষেপে ক্ষেপে বিক্ষিপ্ত বৃষ্টির ধারা বয়ে চলেছে পশ্চিম বঙ্গের উপকূল বরাবর এলাকায়। বহু নদীর বাধ ভেঙে একাকার হয়ে গেছে নদীর সঙ্গে।

তার উপর মাঝে মাঝে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির ধরা চলছে দক্ষিণ বঙ্গ ও উত্তর বঙ্গ বহু এলাকায়। এবার দিল্লির মৌসুম ভবন থেকে আগামী, ১৩,ই, জুন পর বৃষ্টি নামতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া দপ্তরের প্রধান।

বর্তমানে ভারতের কেরালা রাজ্যের বৃষ্টি শুরু হয়ে গেছে। সেই আবহাওয়া বঙ্গ এ আসতে প্রায় দশ থেকে বারো দিন সময় লাগবে। কারণ ভারী বৃষ্টি বয়ে নিয়ে আসার পথে ভারতের নীলগিরি পাহাড় টপকে বঙ্গে ঢুকতে হবে। সেই সাথে কেরালা রাজ্যের থেকে কর্নাটক রাজ্যে হয়ে পশ্চিম বঙ্গের উপকূল বরাবর ও উত্তর বঙ্গ বৃষ্টি বয়ে নিয়ে যাবে। এই বর্ষা আসার পথে ঝাড়খণ্ড ও উড়িষ্যার হয়ে ডুকে পড়বে। তবে কতটা পরিমাণ বর্ষা এ বছর হতে পারে সেটা এখনই কেউ বলতে পারবে না।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category