শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

বারুইপুরে ইটভাটা ডাকাতির মামলায় আটক ৫

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৫৬ Time View

বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় ধরা পড়ল বকুল তলা থানার ইটভাটার ডাকাতির আসামিরা। গতকাল বারুইপুর জেলা পুলিশের অধীনে বকুল তলা থানার মুক্তি ইটভাটার মালিক সঞ্জয় গিরির ইটভাটায় ডাকাতি করে দুস্কৃতকারীদের একটি দল।

সঙ্গে সঙ্গে সঞ্জয় বাবু বকুল তলা থানায় ঘটনাটি জানান। বকুল তলা থানা তদন্ত শুরু করে ঔ এলাকা থেকে মোট পাঁচজন দুস্কৃতি পাকড়াও করে। এবং তাদের কাছ থেকে মোট তিনটি পাইপগান সহ তাজা কার্তুজ উদ্ধার করে। এবং ডাকাতি করে নিয়ে যাওয়া মোট, ৪৫ হাজার টাকা উদ্ধার করে। এবং বকুল তলা থানার পক্ষ থেকে ডাকাতি কেস দেওয়া হয়। যায় নাম্বার, ১২৫! ২১,এর, সঙ্গে ডাকাতি ও মারধরের ধারা দেওয়া হয়। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রমাণ সহ বারুইপুর জেলা পুলিশের আদালতে তোলা হবে। এবং তাদের কে জিগাসাবাদ করার জন্য রিমান্ডে নেয়া হবে বলে জানা গেছে। বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে দীর্ঘদিন ধরে অপরাধ দমন করতে পথে নেমেছে। অপরাধ মুক্ত বারুইপুর জেলা করতে বদ্ধপরিকর জেলা পুলিশ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category