শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

পশ্চিম বাংলা থেকে আই এ এস অফিসার বদলের বিরুদ্ধে মমতার পাশে সব বিরোধী দল

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১১৫ Time View

পশ্চিম বাংলা থেকে আই এ এস অফিসার বদলের বিরুদ্ধে মমতার পাশে সব বিরোধী দল।

আজ পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে কেন্দ্রীয় সরকার কর্তৃক সাউথ ব্লক বদলির বিরুদ্ধে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাশে দাঁড়ালেন ভারতের জাতীয় কংব্লকসস ও শিবসেনা এবং এন সি পি, আর জে ডি ও ইউ ডি এফ, আম আদমি পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্ব।

সম্প্রতি পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে পশ্চিম বাংলার মুখ্যসচিব পদ থেকে অব্যাহতি দিয়ে দিল্লির সাউথ ব্লক বদলির জন্য পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছে ম্যাসেজ আসে। কিন্তু পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে ছাড়তে নারাজ। কিন্তু কেন্দ্রীয় সরকার নছোড় অবস্থান নিয়েছেন। শুরু হয় ইগর লড়াই। আজ মঙ্গলবার দিল্লিতে জয়েন্ট করে রিপোর্ট করতে নির্দেশ দিয়েছেন।

  1. কিন্তু পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে পশ্চিম বাংলার মুখ্যউপদেস্টা পদ নিয়ে নিয়োগ করে দেন। এই নিয়ে দিল্লির সাউথ ব্লক, সাথে পশ্চিম বাংলা সরকার সংঘাত শুরু হয়েছে। এর শেষ কোথায় তা দেখার জন্য অপেক্ষা করতে হবে সারা ভারতের মানুষের।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category