শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :

টোকিও অলিম্পিকের চারশ মিটার দৌড়ে মনোনীত জহির রায়হানকে গণসংবর্ধনা

এনামুল হক,শেরপুর
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২০৪ Time View

আগামী ২৩ শে জুলাই টোকিও অলিম্পিক গেইমস অনুষ্ঠিত হতে যাচ্ছে।দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ভালো পারফরম্যান্সের ভিত্তিতে টোকিও অলিম্পিকের ৪০০ মিটার দৌড় প্রতিযোগিতায় মনোনীত হয়েছে শেরপুর সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নের দিঘলদী চিকারচর গ্রামের কৃতি সন্তান জহির রায়হান।

ওয়াইল্ড কার্ড নিয়ে অ্যাথলেটিকস ডিসিপ্লিনে টোকিও অলিম্পিকে অংশ নিবেন বাংলাদেশের ৪০০ মিটার দৌড়ে রেকর্ডধারী স্প্রিন্টার জহির রায়হান।গত বুধবার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ অলিম্পিক অ্যাসেসিয়েশন (বিওএ)।

টোকিও অলিম্পিক গেইমস্ এ মনোনীত হওয়ায় সোনার বাংলা স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে জহির রায়হানকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৩ মে রবিবার রাতে দিঘলদী টিকারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসির সত্বঃস্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে এলাকাবাসী, স্থানীয় ক্লাব ও নেতা কর্মীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা সিক্ত হয় জহির রায়হান। পরে লছমনপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাসুদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম।

এসময় বিশেষ হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,সাবেক চেয়ারম্যান মিনহাজ উদ্দিন মিনাল,শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত,লছমনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ ইয়াদ আলী মেম্বার,বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, সংবর্ধিত জহির রায়হানের বাবা আব্দুর রেজ্জাক মাষ্টার প্রমূখ।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সোনার বাংলা স্পোর্টিং ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ জহির রায়হানের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।আলোচনা শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন সোনার বাংলা স্পোর্টিং ক্লাব।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category