শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

নবীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার ও উস্তার মেম্বারের মুক্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১০১ Time View

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য হাসান আলী উস্তার ও তার ভাতিজা শাহিনসহ একই পরিবারের ৩জনের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার আউশকান্দি-নবীগঞ্জ সড়কের ও আউশকান্দি ইউনিয়নের ডেবনা ব্রীজ এলাকায় বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উক্ত মামলা মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্র মুলক আখ্যায়িত করে উস্তার মেম্বার সহ তাঁর পরিবারের সদস্যদের হয়রানি করা হচ্ছে মর্মে দাবী করে এতে বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরুব্বি আছাব আলী,শমসু মিয়া,আরজু মিয়া, আলীউদ্দিন, হাদিছ মিয়া,আবুল হোসেন, শামীম মিয়া,কমরু মিয়া, জয়নাল আবেদীন, তোফায়েল আহমেদ, তোতা মিয়া, জুবায়ের মিয়া, জামাল আহমদ, পাপ্পু আহমেদ, সেলু আহমদ, কাওছার মিয়া, সৈদুল মিয়া, আবুল হোসেন, দুরুদ মিয়া,কামাল মিয়া, রশীদ মিয়া, সাজু মিয়া, মাসুক মিয়া, জামাল মিয়া, রুহুল মিয়াসহ আরও অনেকেই।

ইউপি সদস্য হাসান আলী উস্তারের ছেলে কাওছার হোসাইন অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জেরধরে জনৈক প্রভাবশালী সাজাপ্রাপ্ত দেশ পলাতক ব্যক্তির ইন্ধনে, ষড়যন্ত্রে ও কথিত ঘটনায় তার নিকট আত্মীয়কে বাদী বানিয়ে গত ১৬ মার্চ আমার বাবা ও চাচাতো ভাইকে হবিগঞ্জ ভিডি পুলিশে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় ।

পরবর্তীতে জাল জালিয়াতির মাধ্যমে নানা অভিযোগ তুলে আমার বাবা ও চাচাতো ভাইকে হয়রানি মূলক মিথ্যা প্রতারণা মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

তাই অনতি বিলম্বে উক্ত ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার সহ আমাদের পরিবারের ৩ সদস্যদের নিঃশর্ত মুক্তির দাবীতে আজ এলাকাবাসী রাস্তায় নেমে এসেছেন৷

আমাদের বিশ্বাস আমরা বিজ্ঞ আদালতের মাধ্যমে সুবিচার পাবো৷ এব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন মানববন্ধনে অংশগ্রহণকারী সহস্রাধিক জনতা৷

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category