শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :

প্রেস ইউনিটি চুয়াডাঙ্গার সদস্য শিমুল রেজার উপর হামলার নিন্দা ও শাস্তি দাবি

 হাফিজুর রহমান
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১০৩৯ Time View

প্রেস ইউনিটি চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য জাগোদেশ অনলাইন পত্রিকার সম্পাদক শিমুল রেজার উপর হামলার নিন্দা ও শাস্তি দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

জানা গেছে, কার্পাসডাঙ্গার শামসুল কাজীর নানা অপকর্মের সংবাদ প্রকাশ করায় জাগোদেশ পত্রিকার সম্পাদক ও অনলাইন প্রেস ইউনিটির জেলা সদস্য শিমুল রেজাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা হয়েছে।

২২ মে আনুমানিক সাড়ে ১১ টায় কার্পাসডাঙ্গা বাজারে গাওছিয়া ফুডের সামনে হঠাৎ পিছন থেকে এসে গালাগালি করে শামসুল কাজী এবং শিমুল নিষেধ করলে তার উপর মারমুখি হলে স্থানীয় লোকজনের উপস্থিতে পালিয়ে যায় পরবর্তীতে আবার সন্ধা ৭টার সময় দর্শনা থানাধীন ধন্যঘড়া গ্রামের ঈদগাহ ময়দানের পাশে পৌঁছলে আগে থেকে ওত পেতে থাকা সামসুল কাজী সহ তিন চার জন ছুড়ি দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে পালিয়ে যায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দামূড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উল্লেখ্য, গত বেশকিছুদিন যাবত কার্পাসডাঙ্গার সামসুল কাজীর বাল্য বিবাহ পড়ানো, সরকারি জায়গা দখল নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় এরই জের ধরে সামসুল কাজী ও তার ক্যাডার বাহিনী সাংবাদিক শিমুলের উপর হামলা চালায়।

অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি এ্যাড, নূরনবী পাটোয়ারী, মহাসচিব পলাশ ভৌমিক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক সাকিব হাসান প্রমুখ এক যৌথ বিবৃতিতে বলেন, অনতিবিলম্বে সন্ত্রাসীদেরকে বিচারের আওতায় আনা না হলে অনলাইন প্রেস ইউনিটির পক্ষ থেকে কর্মসূচী ঘোষণা করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category