শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লোহাগড়ায় দিঘলিয়া মৌড়ে ট্রাক ও ভ্যানের সাথে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৯৩ Time View

দুর্ঘটনার মূল কারণ ট্রাকটি হেলপার দিয়ে চালানো হচ্ছিল, হেলপারের বয়স ১৬ থেকে ১৭ বৎসর হবে। হেলপারের ড্রাইভিং লাইসেন্স গাড়ির কাগজপত্র কিছুই ছিল না ।

এক কথায় তার গাড়ি চালানোর কোনো প্রকার বয়স হয়নি। দুর্ঘটনা যারা আহত হয়েছেন, ○১। দিলারা বেগম (৬০ )স্বামী ইউসুফ শেখ গ্রাম: দিগলিয়া ২।খাদিজা( ৬)পিতা: ফিরোজ আলী গ্রাম: কোলা উভয় থানা: লোহাগড়া জেলা: নড়াইল।

এই দুই জন ছাড়া ও নাম না জানা আরো দুই তিন জন আহত হয়েছে। ○ট্রাক দুর্ঘটনার পর থানা পুলিশ কে জানালে তৎক্ষণাৎ ট্রাকটি থানায় আনা হয়।

দুর্ঘটনা কবলিত এলাকার সাধারণ জনগণ বলেন যে এতোটুকু মাসুম বাচ্চাকে দিয়ে ট্রাক চালালে যেকোনো সময় এমনভাবে দুর্ঘটনা ঘটে অনেকের প্রাণ যাবে।

আমরা এলাকাবাসী প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি উক্ত ট্রাক মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category