শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

নড়াইলে মে দিবসে পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মোঃ নয়ন শেখ,স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ১৭৫ Time View

নড়াইলে মে দিবস উপলক্ষে করোনায় কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবহন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উপহার জেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করা হয়েছে।

শনিবার ১লা মে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে জেলায় কর্মহীন হয়ে পড়া ১০০ জন বাস, ট্রাক,মাইক্রোবাস শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বিশেষ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

যার মধ্যে রয়েছে দশ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি করে ডাল। এ সময় জেলা প্রশাসক বলেন পর্যায়ক্রমে লোহাগড়া এবং কালিয়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বিশেষ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে ।

মাননীয় প্রধানমন্ত্রীর এ উপহার তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব ) ফকরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, নড়াইল জেলা বাস ট্রাক,মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সাদেক আহম্মেদ খান প্রমুখ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category