বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

হবিগঞ্জে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে দায়িত্বরত রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের সাথে অপ্রীতিকর আচরণে

 মারুফ সরকার ,ঢাকা
  • Update Time : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৭২ Time View

হবিগঞ্জে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে দায়িত্বরত রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের সাথে অপ্রীতিকর আচরণের জন্য ক্ষমা চেয়েছে অভিযুক্তরা। গত রবিবার হবিগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে দায়িত্বরত রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের সাথে অপ্রীতিকর আচরণের জন্য ক্ষমা চেয়েছে অভিযুক্তরা।

গত রবিবার হবিগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমে দায়িত্বরত রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের সাথে অপ্রীতিকর আচরণের জন্য ক্ষমা চেয়েছে অভিযুক্তরা।জানা যায় গত শনিবার হবিগঞ্জ সদর হাসপাতালে টিকা নিতে যায় অভিযুক্ত তৌফিকুল ইসলাম।

সে লাইন ভেঙ্গে টিকা নেওয়ার চেষ্টা করলে রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকরা সিরিয়াল অনুযায়ী টিকা নেওয়ার জন্য অনুরোধ করেন । এতে তৌফিকুল ইসলাম ও তার সহযোগী ক্ষিপ্ত হয়ে নারী স্বেচ্ছাসেবকদের সাথে অশোভন আচরণ ও কটুক্তি করে ।

এসময় স্বেচ্ছাসেবকরা তাদের শান্ত করার চেষ্টা করলেও স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্য করে গালিগালাজ করতে তাকে । তারপর স্বেচ্ছাসেবক হাসপাতালে দায়িত্বশীল পুলিশকে ডেকে আনার কথা বললে তৌফিকুল ইসলাম ও তার সহযোগী দ্রুত হাসপাতাল থেকে বের হয়ে যায়।

হবিগঞ্জ রেড ক্রিসেন্ট এর যুব প্রধান আশীষ কুমার সানি বিষয়টি হবিগঞ্জের সিভিল সার্জনকে অবহিত করেন । ঘটনার পরের দিন অভিযুক্ত তৌফিকুল ইসলাম তার অভিভাবকসহ বিষয়টি নিস্পত্তির জন্য সিভিল সার্জনের কাছে গেলে সিভিল সার্জন রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষকে জানান ।

হবিগঞ্জ সিভিল সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে হাসপাতাল কর্তৃপক্ষ ,রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ , ঘটনার সাথে সংশ্লিষ্ট তৌফিকুল ইসলাম ও তার অভিভাবকের উপস্থিতিতে বিষয়টি নিস্পত্তির চেষ্টা করেন । ঘটনার সাথে সংশ্লিষ্ট তৌফিকুল ইসলাম তার ভুল স্বীকার করে ক্ষমা চাইলে সর্বসম্মতিক্রমে উক্ত বিষয়টি নিস্পত্তি হয় ।

এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ রেড ক্রিসেন্ট এর ভাইস চেয়ারম্যান সফিকুল বারি আউয়াল , ডেপুটি সিভিল সার্জন ডা: মো: মুখলিছুর রহমান উজ্জ্বল আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক ,এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু,মিজানুর রহমান শামীম , অ্যাডভোকেট শিবলী খায়ের ,ডাঃ ইশতিয়াক রাজ্ চৌধুরী ,অবসর প্রাপ্ত জেলা তথ্য কর্মকর্তা মোঃ আবু সালেহ শিবলী ,হবিগঞ্জ রেড ক্রিসেন্ট এর যুব প্রধান আশীষ কুমার সানি ,সাবেক যুব প্রধান পংকজ কান্তি দাস ,সদর হাসপাতালে দায়িত্বরত এ এস আই আবু নেছার প্রমুখ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category