শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

নাটুদহ ইউনিয়নে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত অভিযানঃ২ জনকে ১ হাজার টাকা জরিমানা

 হাফিজুর রহমান
  • Update Time : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৭১ Time View

দামুড়হুদা উপজেলা প্রশাসন কতৃক গতকাল বৃহস্পতিবার ২২ এপ্রিল বেলা ১২ টার সময় লকডাউনের দিনে পবিত্র রমজান উপলক্ষে দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নে বাজার তদারকি, স্বাস্থ্যবিধি প্রতিপালন যাচাই সহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান এর নেতৃত্ব পবিত্র রমজান উপলক্ষে দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নে বাজার তদারকি ও লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালন যাচাই করা কালে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ২ জনকে ১ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

এবং এ সময় তিনি সকলকে মাস্ক পরার পাশাপাশি ভিড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে চলাচল করতে অনুরোধ করা করেন। এবং প্রয়োজনে সকল কে ব্যক্তিগত সচেতনতা বৃদ্ধি করতে হবে। অভিযানে সহযোগিতায় ছিলেন পেশকার জিহন আলী সহ দামুড়হুদা মডেল থানার পুলিশ সদস্য।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category