শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লক্ষীপুরের আ.লীগ নেতার ইফতার বিতরণে হামলার অভিযোগ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৯৯ Time View

লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোঃ কামরুজ্জামান শুভ’র ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। এসময় মোটরসাইকেল ছিনতাই হওয়ার খবরও পাওয়া গেছে।

বুধবার বিকেলে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, লকডাউনে কর্মহীন মানুষের মাঝে গত কয়েক দিন ধরে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরন করছে আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান শুভ। খলিফার দরজা এলাকার মিঝি সুপার মার্কেটের একটি কক্ষে ত্রানের প্যাকেট করছিলো স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীরা।

এসময় হঠাৎ করে রুবেল, রাজু, রাসেল, রবিন নামে কথিত কিছু ছাত্রলীগ কর্মী ২০/২৫ জন দুর্বৃত্ত সাথে নিয়ে সেখানে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী ফেলে দিয়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনের উপর হামলা করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, স্থানীয় এমপি ড. আনোয়ার খানের সাথে আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান শুভর সাথে দ্বন্দ্ব সৃষ্টি করতে এবং তাদের মানহানি করার লক্ষ্যেই পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে।

হামলাকারীরা যাওয়ার সময় রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটরসাইকেল নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগ নেতা ইসমাইল শেখ বলেন, আওয়ামীলীগ নেতা শুভ’র ত্রান সামগ্রী বিতরনে সহযোগিতা করায় আমার মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায় তারা।

ইউনিয়ন যুবলীগের সদস্য সুমন বলেন, শুভ ভাইয়ের ত্রানসামগ্রী বিতরনে প্রত্যক্ষ সহযোগিতা করায় তার উপরে হামলা করা হয়েছে। ছাত্রলীগের কয়েকজন কর্মীরা এমনটি করেছে বলেও মন্তব্য করেন তিনি।

তবে হামলাকারীদের নাম প্রকাশ করতে চাননি সুমন। এ ব্যাপারে জানতে চাইলে আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ বলেন, চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে গত কয়েক দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

এতে ঈর্ষান্বিত হয়ে কতিপয় ছাত্রলীগ নামধারী কিছু ব্যক্তি ২০/২৫ জন দুষ্কৃতিকারীদের দিয়ে স্থানীয় এমপি মহোদয়ের নাম বিক্রি করে পরিকল্পিতভাবে হামলা চালায় এমপি মহোদয় ও আমার মধ্য দ্বন্ধ সৃষ্টি করার লক্ষ্যে।

এসময় তারা ইউনিয়ন যুবলীগের সদস্য সুমনকে মারধর করে এবং রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের মোটর সাইকেল নিয়ে যায়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category