শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লক্ষ্মীপুর সদর মডেল থানা, ওসি জসীম উদ্দীন, সতকীকরণ পোষ্ট

 সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৯৩ Time View

প্রিয় লক্ষ্মীপুর সদর থানাবাসী। আসসালামু আলাইকুম। আমি জসীম উদ্দীন, অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর মডেল থানা, লক্ষ্মীপুর।আপনাদের সকলের অবগতির জন্য জানাইতেছি যে, সম্প্রতি করোনা মহামারী ক্লান্তিকালে কিছু প্রতারক চক্রের সদস্যরা হীন স্বার্থ হাসিলের অভিপ্রায়ে সাধারণ মানুষের মোবাইল নাম্বারে ফোন দিয়া বিভিন্ন লটারী ও চটকদার বিজ্ঞপ্তির কথা বলিয়া এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও থানার অফিসার পরিচয় দিয়া টাকা দাবী করতঃ প্রতারণা করিয়া আসিতেছে।

তাছাড়া প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন অসুস্থ রোগীর চিকিৎসা ও করোনা মহামারীতে অসহায় দরিদ্র লোকজনের সাহায্য করার কথা বলিয়া বিকাশ কিংবা অনলাইন মোবাইল ব্যাংকির এর মাধ্যমে সাধারণ মানুষের নিকট হইতে টাকা হাতিয়ে নিচ্ছে।

এমতাবস্থায় আপনার মোবাইলে অপরিচিত কোন নাম্বার হইতে ফোন দিয়া আপনাকে কোন লটারি কিংবা চটকদার বিজ্ঞপ্তি অথবা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যের পরিচয় দিয়া আপনার নিকট টাকা দাবী করিলে আপনি প্রতারক চক্রের সদস্যদের প্রলোভনে প্রলুব্ধ না হইয়া দ্রুত ভিত্তিতে নিম্নোক্ত নাম্বারে অবহিত করার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হইল।

” করোনা মহামারী ক্রান্তিকালে আপনি সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন ” ” ঘরে অবস্থান করুন, করোনা মোকাবেলায় সচেতন হউন ” অনুরোধক্রমে অফিসার ইনচার্জ লক্ষ্মীপুর মডেল থানা, লক্ষ্মীপুর যোগাযোগ- অফিসার ইনচার্জ, লক্ষ্মীপুর মডেল থানা-০১৩২০-১১১৯৭৬ পুলিশ পরিদর্শক (তদন্ত) লক্ষ্মীপুর মডেল থানা-০১৩২০-১১১৯৭৭ ডিউটি অফিসার, লক্ষ্মীপুর মডেল থানা-০১৩২০-১১১৯৭৭

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category