শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

মাগুরায় তালের রস পানে ৭০জন অসুস্থ, গুরুতর অবস্থায় ৫

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৪৬ Time View

মাগুরার শ্রীপুর উপজেলার কচুবাড়িয়া গ্রামে তালের রস পান করে ৩ বছরের শিশুসহ অন্তত ৭০ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছেন। ২০ এপ্রিল মঙ্গলবার রাতে ও ২১এপ্রিল বুধবার সকালে এদের মধ্যে ৩০জনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অবস্থার অবনতি হলে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালে ভর্তি একাধিক অসুস্থ ব্যক্তির সঙ্গে আলাপ করে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় কচুবাড়িয়া গ্রামের রেজাউল (৪০) এর কাছে থেকে তালের রস কিনে বাড়িতে নিয়ে তা পান করার পর তারা অসুস্থ হন।

এদের মধ্যে পাশ্ববর্তী শৈলকুপা উপজেলা থেকে নানা শ্বশুর বাড়িতে বেড়াতে আসা রবিউল শেখ তার স্ত্রী শারমিন, শিশু ইব্রাহিম এবং কচুবাড়িয়া গ্রামের কিতাব উদ্দিন বিশ্বাস (৬৫) শাহিদা বেগম, মামুন, আমজাদ, তামিম, ফারজানা, হারুন, মাছুদসহ অন্তত ২৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

বাকি ৫ জনকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঈস উজ্জামান জানান, তালের রসে বিষক্রিয়ার কারণে এসব ব্যক্তিদের ডায়রিয়া হয়েছিল। বর্তমানে হাসপাতালে ভর্তি ২৫ জনের অবস্থা পূর্বের চেয়ে অনেক ভালো।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category