শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করলেন ছাত্র লীগ নেতা

সম্রাট হোসেন, স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৪৯ Time View

করোনা ভাইরাসে দেশের সকল মানুষ কমবেশি গৃহবন্দী। তারপরেও জীবন জীবিকার প্রয়োজনে কিছু মানুষ রাস্তায় রিক্সা, ভ্যান চালকসহ অসহায় দুস্ত ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. আকিদুল ইসলাম সুমন।

এসময় তাকে সহযোগিতা করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগনেতা জহন, ও রাহিমুজ্জামান প্রমুখ।

এস.এম.আকিদুল ইসলাম সুমন বলেন পুরো রমজান মাসে এই মহতী কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এই দুঃসময়ে এই শ্রমজীবী মানুষের পাশে থাকতে চাই।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category