শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লোহাগড়ায় সরকারি খাল দখল করে ব্যক্তিগত রাস্তা নির্মাণের অভিযোগ

মনির খান লোহাগড়া, নড়াইল
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২২৩ Time View

নড়াইলের লোহাগড়া পৌর এলাকার ব্রাক ব্যাংক অফিসের পশ্চিম পার্শে সরকারি খাল দখল করে ব্যক্তিগত রাস্তা নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়।

২১ এপ্রিল ২০২১ তারিখ রোজ বুধবার সরেজমিনে গিয়ে দেখা যায় খালের এপার—ওপার দুই পাশে বাঁশ দিয়ে পাইলিং করে বালু, রাবিশ ইটের খোয়া ও মাটি দিয়ে খালটি বন্ধ করে রাস্তা নির্মাণ কাজ করছে লোহাগড়া ফিলিং স্টেশনের মালিক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ সৈয়দ বোরহান উদ্দিন।

উল্লেখ্য রয়েছে যে, সরকারি জমিতে নির্মাণ কাজ করতে হলে সংস্লিষ্ট কতৃর্পক্ষের অনুমতি সাপেক্ষে করতে হবে। কিন্তু তিনি সেটা না মেনে নিজের ইচ্ছায় সরকারি খাল বন্ধ করে রাস্তা তৈরি করছেন।

এ ব্যাপারে বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ বোরহান উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন, পাশে যাহারা রাস্তা করেছে তারা কার কাছ থেকে অনুমতি নিয়ে করেছে।

তিনি আরো বলেন আপনি কোন কাগজের সাংবাদিক,আপনি হয়তো আমাকে চিনেন না, তখন তিনি নড়াইল ও লোহাগড়ার কিছু সাংবাদিকদের নাম বলেন, এবং জানান তারা আমার কাজ করেন, এই বলে এই প্রতিবেদককে ম্যানেজ করার চেষ্টা করেন।

এ ঘটনায় লক্ষীপাশা ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো: হায়দার আলী সাংবাদিকদের বলেন, এইমাত্র এ্যাসিল্যান্ড স্যার আমাকে জানিয়েছেন, ঘটনা স্থলে যেয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিল করব।

এদিকে লক্ষীপাশা ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো: হায়দার আলী সরেজমিন গিয়ে কাজ বন্ধ করতে বললে ও তারা সেটা অমান্য করে কাজ চালিয়ে যাচ্ছেন বলে দেখা যায়।

সহকারী কমিশনার (ভূমি) লোহাগড়া রাখি ব্যানার্জী বলেন, এ বিষয়ে আমার জানা নেই, তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category