শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

কুড়ুলগাছি বাজারে অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ছাই

হাফিজুর রহমান
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১২৭ Time View

দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি বাজারে অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ছাই হয়েছে গেছে। এই ঘটনায় দামুড়হুদা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান সরেজমিনে পরিদর্শন করেন এবং ৫ টি দোকান মালিকের নিকট মোট ৫০ হাজার টাকা নগত আর্থিক সহায়তা হিসেবে তুলে দেন।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়ে স্বপ্নের জাল বুনি……অগ্নিকান্ডে ৫ টি দোকান পুড়ে ছাই।

রাত ৩.৩০ ঘটিকায় কুড়ুলগাছি ইউনিয়নের গ্রাম পুলিশ মুস্তাকিন ফোন দিয়ে জানায় অগ্নিকান্ডে ৫ টি দোকান ভস্মীভূত হয়ে গেছে। ৫ টি দোকান শুধু ইট-কাঠ -পাথরের সন্নিবেশ নয়।

এই দোকানগুলি ছিল একেকটি পরিবারের জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বণ। স্ত্রী-সন্তাদের আশা-আকাঙ্খার প্রতীক। যেসময়ে সারাদিনের শ্রান্তির পর পরম নিশ্চিন্তে ঘুমিয়েছিলেন ৫ দোকানী ঠিক সেইসময় পুড়ে ছাই হয়ে যায় ৫ টি দোকান….৫টি পরিবারের স্বপ্ন।

আজ বুধবার সকাল সাড়ে ৯ টার সময় সরেজমিনে যেয়ে দেখি ৪ দোকান মালিকের হতবিহ্বল দৃষ্টি। আরেকজন কষ্ট সামলে উঠতে পারেনি।

অসুস্হ হয়ে পড়েছেন। তাকে স্যালাইন দেওয়া হচ্ছে। তাদের ক্ষতির কোন সান্ত্বনা হয় না, হয় না কোন ক্ষতিপূরণ। তবুও সবাই মিলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তাৎক্ষণিক ৫ জন দোকান মালিককে মোট পঞ্চাশ হাজার টাকা দেওয়া হয়। এসময় উপস্হিত ছিলেন কুড়ুলগাছি ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহ মোহাম্মদ এনামুল করীম এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফ হোসেন, এছাড়া, তাদেরকে আবেদন করতে বলা হয়েছে, খুব শীঘ্রই তাদের দোকান ঘরের জন্য টিন প্রদান করা হবে।

আজ সংশ্লিষ্ট চেয়ারম্যান সাহেব তাদের বাড়ীতে শুকনা খাবার পৌঁছে দিবেন। আমরা যে জায়গায় দাঁড়িয়েছিলাম সেখানে যে দোকানগুলি ছিল তা আজ নিশ্চিহ্ন।

তাদের বেঁচে থাকার একমাত্র অবলম্বন আজ ভস্মীভূত, সম্পূর্ণরূপে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। তবু ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়েও আমরা স্বপ্ন দেখি সুন্দর ভবিষ্যতের।

দোয়া করি পরিবারের কর্ণধার হিসেবে আপনারা সকল পিছুটান ভুলে দৃঢ় প্রত্যয়ে সামনে এগিয়ে যাবেন। আর যেকোন বিপদেআপদে নিজেকে কখনো অসহায় মনে করবেন না।

জনপ্রতিনিধি এবং সরকারী কমর্মকর্তাগণ আপনাদের পাশে আছে সবসময়। মহান আল্লাহ আমাদের সহায় হোন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category