শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

লক্ষ্মীপুরের রায়পুরে কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৭২ Time View

অদ্য ২০-০৪-২০২১ তারিখ লক্ষ্মীপুর জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ স্যার-এঁর নির্দেশনায় সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে এবং করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসাধারণের মধ্যে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতার নিমিত্ত রায়পুর পৌরসভার মধ্যবাজার, নিউমার্কেট, গাজীমার্কেট, থানার সামনের মেইন রোডে জনাব আখতার জাহান সাথী, সহকারী কমিশনার (ভূমি), রায়পুর, লক্ষ্মীপুর কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় সরকারের জারীকৃত নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখার জন্য এবং স্বাস্থ্যবিধি না মেনে বিনা মাস্কে অপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করার জন্য দন্ডবিধি,১৮৬০ এর ২৬৯ ধারায় ৪টি মামলায় ৩০০০/- জরিমানা করা হয়। জনস্বার্থে এই কার্যক্রম চলমান থাকবে। জনস্বার্থে অভিযান জনসেবায় প্রশাসন!

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category